fbpx প্রযুক্তি টিম | বাংলায় প্রযুক্তির স্বাদপ্রযুক্তি টিম এর জন্মকথা, উদ্দ্যেশ্য, লক্ষ্য এবং পরিচিতি - প্রযুক্তি টিম | বাংলায় প্রযুক্তির স্বাদ

প্রযুক্তি টিম এর জন্মকথা, উদ্দ্যেশ্য, লক্ষ্য এবং পরিচিতি

প্রকাশিতঃ ১০ জানুয়ারি, ২০১৩, দেখা হয়েছেঃ ৩,২৬৯ বার

প্রযুক্তি টিম গঠন করা হয়েছে টিম আকারে টিউটোরিয়াল করার জন্য। পৃথিবীতে যত বড় বড় প্রযুক্তি বিপ্লব হয়েছে তা সবই টিম ওয়ার্কের মাধ্যমে। একা একা কাজ করে খুব বেশি দূর যাওয়া সম্ভব হয় না। সেই প্রেক্ষাপটেই গঠিত হয়েছে প্রযুক্তি টিম।   f

 

projukti team

 

কি হবে এই টিমের কাজ?

এই টিমের কাজ কি হবে তা এক কথায় বলে বুঝানো যাবে না। আমাদের প্রধান কাজ হচ্ছে বাংলায় প্রযুক্তিকে এগিয়ে নিয়ে যাওয়া। সেটা হতে পারে টিউটোরিয়াল বা আরো বড় কিছু। কথায় নয় কাজে প্রমাণ হবে প্রযুক্তি টিমের জন্ম। :)

প্রযুক্তি টিমের উদ্দেশ্যঃ

উদ্দ্যেশ্য হচ্ছে যে যেই বিষয়ে সেরা, সেই জ্ঞানকে সীমাবদ্ধ না করে বাংলায় ছড়িয়ে দেয়া।

প্রযুক্তি টিমের লক্ষ্যঃ

লক্ষ্য অনেক বড়। বাংলায় প্রযুক্তির বিপ্লব ঘটানো। :)

প্রযুক্তি টিম মেম্বার পরিচিতিঃ

প্রযুক্তি টিম এখন অংকুরে রয়েছে। অর্থাৎ পথচলা মাত্র শুরু হয়েছে। খুব বড় পরিসরে শীঘ্রই আসবে। তবে এই শুরুতে যে দুইজন আছি তার পরিচিতি দেই সংক্ষেপে।

মোস্তাফিজুর রাহমান রানা – ওয়েব ডেভোলপার

 

মোস্তাফিজুর রাহমান রানা পড়ছেন ইউনিভার্সিটি অফ ইনফর্মেশন টেকনোলোজি এন্ড সাইন্স এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ।

শুরুটা হয়েছে অনেক দিন আগে। ওয়েব ডিজাইন শেখাটা হয়েছে এক প্রতিষ্ঠান থেকে। তারপর ধীরে ধীরে অভিজ্ঞ হয়ে যাওয়ার গল্প। খুব অল্প দিনেই আউটসোর্সিং ক্যারিয়ারে চলে আসে সাফল্য। ইল্যান্স, ওডেস্ক সহ মার্কেট প্লেস ছাড়াও রয়েছে প্রাইভেট কোম্পানীতে কাজ করার অভিজ্ঞতা। ওয়েব ডিজাইন নিয়ে টিউটোরিয়াল তৈরি করে প্রকাশ করা হবে নিয়মিত।

ফেসবুকে যোগযোগ করুন এখানে।

পোর্টফোলিও সাইট দেখুন এখানে।

হাসান যোবায়ের (আল ফাতাহ) – গ্রাফিক্স ডিজাইনার

প্রযুক্তি টিম

হাসান যোবায়ের (আল-ফাতাহ) ড্যাফোডিল ইউনিভার্সিটিতে Multimedia Technology and Creative Arts এ B.Sc তে পড়ছেন।

আগ্রহ ব্লগিং, ডিজাইন ইত্যাদি। ইতোমধ্যে ফটোশপ, ইলাস্ট্রেটর এর উপর টিউটোরিয়াল প্যাকেজ প্রকাশ করেছে। সামনে আরো নতুন নতুন টিউটোরিয়াল আসবে এমনটাই আশা করা যায়।

হাসান যোবায়েরের ব্লগ

ফেসবুক

 

আপাতত প্রযুক্তি টিমের বর্ণনা এটুকুই থাকুক। বাকিটা সময়ই বলে দিবে। :)

আল্লাহ হাফেজ।

 

সকল মন্তব্য (0)

মন্তব্য করুন

ফেইসবুক দিয়ে মন্তব্য